ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিশ্চিত হলো সুপার লিগের ৬ দল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
নিশ্চিত হলো সুপার লিগের ৬ দল ইমরুল কায়েসের নেতৃত্বে শেখ জামাল ধানমন্ডি ক্লাব

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের ছয় দল চূড়ান্ত হয়েছে। রাউন্ড রবিন লিগ শেষে সুপার লিগ নিশ্চিত হওয়া দলগুলো যথাক্রমে- শেখ জামাল ধানমন্ডি ক্লাব, আবাহনী লিমিটেড, লিজেন্ডস অব রূপগঞ্জ, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

ইমরুল কায়েসের নেতৃত্বে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১০ ম্যাচের নয়টিতে জিতে সবার আগে সুপার লিগে উঠেছে। রাউন্ড রবিন লিগে সর্বোচ্চ ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে দলটি। সমান ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আবাহনী লিমিটেড।  

লিজেন্ডস অব রূপগঞ্জেরও সমান ১৪ পয়েন্ট। তবে নেট রান রেটে এগিয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী। চতুর্থ স্থানে থেকে সুপার লিগ নিশ্চিত করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ছয় জয় নিয়ে তাদের পয়েন্ট ১২।

রূপগঞ্জ টাইগার্স, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের সমান পাঁচটি করে জয়। তবে নেট রান রেটে এগিয়ে থাকায় সুপার লিগে জায়গা পেয়েছে রূপগঞ্জ টাইগার্স ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।  

অপরদিকে রেলিগেশন লিগে খেলবে পয়েন্ট টেবিলের শেষে থাকা তিনটি দল- ব্রাদার্স ইউনিয়ন, সিটি ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।