ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত তাসকিন-শরিফুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত তাসকিন-শরিফুল

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লজ্জাজনক হার ভুলে শ্রীলঙ্কার বিপক্ষে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মাসখানেক পরেই মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু এই সিরিজ শুরুর আগেই দুঃসংবাদ শুনতে হলো টাইগারদের।

দলের গুরুত্বপূর্ণ দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম থাকছেন না শ্রীলঙ্কার বিপক্ষে।

কাঁধের চোটে পড়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টেই ছিটকে গিয়েছিলেন তাসকিন আহমেদ। পুরোপুরি সেরে উঠতে এই পেসারকে পাঠানো হবে ইংল্যান্ডে। অপরদিকে শরিফুল প্রায় চোট থেকে সেরে উঠলেও এখনও বাকি রয়েছে অস্ত্রোপচার। সেক্ষেত্রে শ্রীলঙ্কা সিরিজে তাদের খেলার সম্ভাবনা ক্ষীণ।

রোববার (১৭ এপ্রিল) বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের সভা থেকে বেরিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস জানান, তাসকিনকে ইংল্যান্ডে পাঠানোর চেষ্টা করা হচ্ছে। সেখানকার চিকিৎসকের এপয়েন্টমেন্ট পেলেই তাসকিনকে ইংল্যান্ডে পাঠানো হবে। অন্যদিকে শরিফুলের লাগবে অস্ত্রোপচার।

যুব বিশ্বকাপজয়ী তরুণ পেসার শরিফুল ইতোমধ্যেই দলে জায়গা পাকা করে ফেলেছেন। কিছুদিন আগে তিনি গোঁড়ালির সমস্যায় পড়লেও এখন সেরে উঠেছেন। কিন্তু তার অন্য শারিরীক জটিলতা আছে। যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন। কবে সেই অস্ত্রোপচার করানো হবে তার উপর নির্ভর করছে শরিফুলের মাঠে ফেরা। তাই শ্রীলঙ্কা সিরিজে তাসকিনের পাশাপাশি শরিফুলকে পাওয়ার সম্ভাবনাও নেই বললেই চলে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।