ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিলারের ঝড়ো ৯৪ রানে চেন্নাইকে হারাল গুজরাট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
মিলারের ঝড়ো ৯৪ রানে চেন্নাইকে হারাল গুজরাট

৬ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হলেন, তবে দলকে ঠিকই দারুণ এক জয় এনে দিলেন ডেভিড মিলার। তার ব্যাটে ভর করেই আইপিএলের ২৯তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৩ উইকেটে হারিয়েছে গুজরাট টাইটান্স।

রোববার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা চেন্নাই নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান করে। জবাবে ৭ উইকেট হারিয়ে ও এক বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট।

১৭০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অবশ্য শুরুটা ভালো করতে পারেনি গুজরাট। দলীয় ১৬ রানের মধ্যেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে দলটি। তবে পাঁচে ব্যাটিংয়ে নামা মিলার একাই দলের হাল ধরেন। তিনি শেষ অবধি ব্যাট করে দলের জয় নিশ্চিত করেন। শেষ ওভারে ১৩ রান দরকার হলে ঝড় তুলে জয় পাইয়ে দেন গুজরাটকে।

দক্ষিণ আফ্রিকান এই ব্যাটার ৫১ বলে ৮টি চার ও ৬টি ছক্কায় ৯৪ রানে অপরাজিক থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ২১ বলে ৪০ রানের দারুণ ইনিংস খেলেন এ ম্যাচে গুজরাটের নেতৃত্ব দেওয়া রশিদ খান।

চেন্নাই বোলারদের মধ্যে ডোয়েন ব্রাভো ৩টি ও মহেশ থিকশানা ২টি উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কড়ের ফিফটি ও আম্বাতি রায়ডুর ব্যাটে ভর করে ১৬৯ রানের সংগ্রহ পায় চেন্নাই। ওপেনার গায়কড় ৪৮ বলে ৫টি চার ও সমান ছক্কায় ৭৩ রান করে যশ দায়ালের বলে আউট হন। এছাড়া রায়ডু ৩১ বলে ৪৬ রান করেন।

গুজরাট বোলার আলজারি জোসেফ ২টি উইকেট লাভ করেন।

দুর্দান্ত ব্যাটিং করা মিলার ম্যাচ সেরা নির্বাচিত হন।

এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইল গুজরাট। ৬ ম্যাচে ৫ জয় ও এক হারে ১০ পয়েন্ট দলটির। তবে এক ম্যাচ পর ফের হারের মুখ দেখল চেন্নাই। ৬ ম্যাচে মাত্র একটি জয়ে ২ পয়েন্ট তাদের। দশ দলের মধ্যে তাদের অবস্থান নয়ে। অন্যদিকে ৬ ম্যাচের সবকটিতেই হেরে সবার তলানিতে মুম্বাই ইন্ডিয়ান্স।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।