ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জয়ে সুপার লিগ শুরু শেখ জামালের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
জয়ে সুপার লিগ শুরু শেখ জামালের

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্ব জয় দিয়েই শুরু করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। গাজী গ্রুপকে ক্রিকেটার্সকে তারা ৭২ রানে উড়িয়ে দিয়েছে।

 

শেখ জামালের করা ২৭১ রানের জবাবে গাজী গ্রুপ ১৯৯ রানে গুটিয়ে যায়।

ডিপিএলে এনিয়ে টানা ষষ্ঠ জয় পেল শেখ জামাল। এর আগে প্রথম পর্বে মাত্র একটি ম্যাচ হেরেছিল দলটি।

সোমবার বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পায় শেখ জামাল। সাইফ হাসান ও রবিউলের উদ্বোধনী জুটিতে আসে ৭৮ রান। সাইফের (২৫) বিদায়ে এই জুটির অবসান হয়। রবিউল ইসলাম করেন ৫৮ রান। অধিনায়ক ইমরুল কায়েস ২৪ রানে আউট হলে নুরুল আর পারভেজের জুটিতে এগোতে থাকে শেখ জামাল। ইনিংসের শেষ ওভারে গিয়ে ভাঙে দুজনের ১৪১ রানের জুটি। সোহান এবং পারভেজ রসুল দুজনেই ৭৩ রানের ইনিংস খেলেন।

২৭১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ইবাদতের বোলিং তোপে ইনিংসের চতুর্থ ওভারেই উইকেট হারায় গাজী গ্রুপ। ভালো ফর্মে থাকা মেহেদি মারুফ আজ ১৬ রানের বেশি করতে পারেননি। এক প্রান্ত আগলে রেখে ধ্রুব খেলেন ৫৫ রানের ইনিংস।

তবে আর কোনো ব্যাটার চল্লিশের ঘরেও যেতে পারেননি। ২৫ বল আগেই তারা ১৯৯ রানে অল-আউট হয়ে যায়। ইবাদত এবং পারভেজ রসুল ৩টি করে আর মৃত্যুঞ্জয় নেন ২ উইকেট। এই জয়ে ২০ পয়েন্ট নিয়ে শিরোপার আরও কাছে চলে গেল শেখ জামাল।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad