ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে রোহিতের লজ্জার রেকর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
আইপিএলে রোহিতের লজ্জার রেকর্ড

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টানা সাত হারের রেকর্ড গড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। দলটির অধিনায়ক রোহিত শর্মাও এবার গড়েছেন এক লজ্জার রেকর্ড।

গতকাল বৃহস্পতিবার (২১ এপ্রিল) চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমে শূণ্য রানে বিদায় নিয়ে এই রেকর্ড গড়েন ভারতীয় এই ওপেনার।

ইনিংসের দ্বিতীয় বলেই মিচেল স্যান্টনারের হাতে ক্যাচ তুলে দিয়ে মুকেশ চৌধুরীর শিকার হন রোহিত। ডাক মেরে ফেরেন সাজঘরে। এই নিয়ে সর্বমোট ১৪ বার রানের খাতা খোলার আগেই বিদায় নিয়েছেন ভারতীয় এই ওপেনার। আইপিএলের ইতিহাসে যা সর্বোচ্চ ডাক মারার রেকর্ড। অবশ্য ১৩ বার ডাক মারার রেকর্ড রয়েছে একাধিক ক্রিকেটারের। এই তালিকায় আছেন অজিঙ্কা রাহানে, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু, মানদ্বীপ সিং, হরভজন সিং এবং পিয়ুশ চাওলার।

এদিকে ইনিংসের প্রথম ওভারে রোহিতের পর মুকেশের বলে উইকেট হারান আরেক ওপেনার ইশান কিশান। বিদায় নেন শূণ্য রানে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দ্বিতীয় বারের মতো একই ম্যাচে দুই ওপেনারের ডাক মেরে বিদায় নেয়। সবশেষ ২০০৯ সালে ডেকান চার্জার্সের বিপক্ষে ওপেনিংয়ে জোড়া ডাক মারেন লুক রঞ্চি ও জেপি ডুমিনি।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।