ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশে আসতে প্রস্তুত শ্রীলঙ্কা, অপেক্ষা মন্ত্রীর অনুমোদনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
বাংলাদেশে আসতে প্রস্তুত শ্রীলঙ্কা, অপেক্ষা মন্ত্রীর অনুমোদনের

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে কয়েকদিন পরেই বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। ইতোমধ্যে ১৮ জনের স্কোয়াড চূড়ান্ত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

এখন অপেক্ষা শুধু ক্রীড়ামন্ত্রীর অনুমোদনের।

লঙ্কান সংবাদমাধ্যম ‘ডেইলি নিউজ’ চূড়ান্ত ১৮জন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে। পিঠে চোটের কারণে বাদ পড়েছেন পাথুম নিশাঙ্কা। তার বদলে দলে জায়গা করে নিয়েছেন ওশাদা ফার্নান্দো। সবাইকে ২৫ থেকে ২৭ এপ্রিল ফিটনেস পরীক্ষা দিতে হবে। কেউ ব্যর্থ হলে তাকে বাদ দিয়ে প্রাথমিক দল থেকে সেই শূন্যস্থান পূরণ করা হবে। আগামী ৮মে বাংলাদেশে আসার কথা রয়েছে লঙ্কান টেস্ট দলের।

এদিকে দেশটির সংবাদমাধ্যম আরও জানায়, ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে পেস বোলিং কোচ হিসেবে কাজ করতে অনীহা প্রকাশ করেছেন সদ্য নিয়োগকৃত চামিন্দা ভাস। তার জায়গায় হাইপারফরম্যান্স ইউনিটের পেস বোলিং কোচ দর্শনা গামাগে বাংলাদেশ সফরে থাকবেন। আগামী ১৫ মে চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। ঢাকায় মিরপুরে ২৩ মে থেকে দ্বিতীয় টেস্ট।

একনজরে শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্মে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, দনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুশল মেন্ডিস, কামিল মিশারা, রোশন সিলভা, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্মে, কাসুন রজথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রভীন জয়াবিক্রমে, লাসিথ এম্বুলদেনিয়া ও সুমিদা লক্ষণ।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।