ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সকালটাও রাঙালেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
সকালটাও রাঙালেন সাকিব

শেষ বিকেলে যেখানে থেমেছিলেন, সাকিব আল হাসানের শুরুটা করলেন সেখানেই। ঢাকা টেস্টের তৃতীয় দিনের সকালে নাইটওয়াচম্যান কাসুন রাজিথাকে ফিরিয়েছিলেন এবাদত হোসেন।

কিন্তু তাতে স্বস্তি মিলছিল না পুরোপুরি। উইকেটে সেট হয়ে যাওয়া শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করুণারত্নেই যে তখন বাংলাদেশের জন্য সবচেয়ে বড় অস্বস্তির।

সেটা অবশ্য বেশিক্ষণ রাখলেন না সাকিব। করুণারত্নেকে আউট করলেন দুর্দান্ত এক ডেলেভারিতে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৭০ রান করেছে শ্রীলঙ্কা। বাংলাদেশের চেয়ে তারা এখনও পিছিয়ে আছে ১৯৫ রানে।

২ উইকেটে ১৪৩ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিনে ১ রান যোগ হতেই সাজঘরে ফেরত যান কাসুন রাজিথা। ১২ বলে ০ রান করে তিনি বোল্ড হন এবাদতের বলে।

এরপর বাংলাদেশকে দ্রুতই দ্বিতীয় উইকেট এনে দেন সাকিব। ১৫৫ বলে ৮০ রান করা করুণারত্নেকে করা তার বল অফ স্টাম্পে পড়ে টার্ন করে স্টাম্পে আঘাত হানে। গতকাল বিকেলে কুশল মেন্ডিসকে সাজঘরে ফেরত পাঠিয়ে কিছুটা স্বস্তিতে রেখে বাংলাদেশের জন্য দিনশেষ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ২৫ মে ২০২২
এমএইচবি/ এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa