ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

মিঠুন-সাব্বিরদের বাংলা টাইগার্স ক্যাম্পে ডাকল বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মে ২৫, ২০২২
মিঠুন-সাব্বিরদের বাংলা টাইগার্স ক্যাম্পে ডাকল বিসিবি

জাতীয় দল ও এর আশেপাশের ক্রিকেটারদের নিয়ে ক্যাম্প করার পরিকল্পনা বিসিবির অনেকদিনের। প্রথম দফায় এই ক্যাম্প হওয়ার পর এবার দ্বিতীয় দফার দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২৯ সদস্যের এই দলে আছেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুনরা। বুধবার (২৫ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় বিসিবি। গতবার বগুড়ার শহিদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বাংলা টাইগার্সের ক্যাম্প হলেও এবার হবে ঢাকায়।  

২৭ মে থেকে ৫ জুন পর্যন্ত চলবে ফিটনেস ট্রেনিং। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১২ জুন থেকে শুরু হবে স্কিল ট্রেনিং।

একনজরে বাংলা টাইগার্সের জন্য ২৯ সদস্যের দল : সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশফাকুল আলম, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সুমন সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জিম, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি ও নাজমুল ইসলাম অপু।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa