ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে অসুস্থ সুজন, কাতার থেকে ফিরলেন দেশে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুন ১৩, ২০২২
ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে অসুস্থ সুজন, কাতার থেকে ফিরলেন দেশে

তিন ফরম্যাটের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে গেছে বাংলাদেশ দল। দলের সঙ্গে যোগ দিতে উড়াল দিয়েছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।

কিন্তু অসুস্থতার কারণে ওয়েস্ট ইন্ডিজের যাত্রাপথ থেকে দেশে ফিরেছেন তিনি। তার পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন বিসিবি পরিচালক ওবেদ রশীদ নিজাম।

গত ৮ জুন তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানকে নিয়ে দেশ ছাড়েন সুজন। তবে কাতারের দোহা থেকেই অসুস্থতা বোধ করায় তাকে ফিরতে হয় দেশে।  

বিষয়টি নিশ্চিত করে বিসিবির একটি সূত্র জানিয়েছে, ‘হ্যাঁ সুজন ভাই অসুস্থ হওয়াতে কাতার থেকে দেশে ফিরেছেন। এখন উনি বাসায় বিশ্রামে আছেন। তার পরিবর্তে ওবেদ রশীদ নিজাম ভাই যাচ্ছেন। আগামী পরশু (১৫ জুন) তার ফ্লাইট। ’

তবে ওবেদ রশীদ নিজেও বর্তমানে করোনা পজিটিভ হয়ে বাসায় আইসোলেশনে আছেন।

সূত্রটি যোগ করে, ‘সপ্তাহখানেক আগে উনি করোনা পজিটিভ হন। তবে এখন শরীরের অবস্থা ভালো। ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার ক্ষেত্রে প্রভাব পড়বে না। ’

আগামী ১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে প্রথম টেস্ট। এরপর ২৪ জুন শুরু হবে দ্বিতীয় টেস্ট। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।