ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

জনগণের সঙ্গে রাজপথে জয়াসুরিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
জনগণের সঙ্গে রাজপথে জয়াসুরিয়া

শ্রীলঙ্কার বর্তমান অবস্থা ভালো নয়। অর্থনৈতিক বিপর্যয়ে দেশটিতে সংকট চলছে।

বুধবার (১৩ জুলাই) থেকে দেশটিতে কারফিউ জারি হলেও রাজপথ ছাড়েননি জনগণ। তাদের সঙ্গে এবার আন্দোলনে যোগ দিয়েছেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার সনাথ জয়াসুরিয়া।

বহু নাটকের পর শেষ পর্যন্ত সার্থক হয়েছে জনগণের আন্দোলন। পদত্যাগ করেছেন শ্রীলঙ্কার রাজনৈতিক নেতা গোতাবায়া রাজাপক্ষে। বৃহস্পতিবার (১৪ জুলাই) মালদ্বীপ থেকে সিঙ্গাপুর পৌঁছার পর পদত্যাগ করেন এ লঙ্কান প্রেসিডেন্ট। দেশটির অনলাইন সংবাদমাধ্যম ডেইলি মিরর’ এ খবর নিশ্চিত করেছে।  

এর আগে অবশ্য রাজপথে নেমে বিশ্বকাপজয়ী জয়াসুরিয়া সাধারণ জনগণের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। টুইটারে আন্দোলনের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সবসময় শ্রীলঙ্কার জনগণের সাথে ছিলাম ও আছি। খুব দ্রুতই বিজয় উদযাপন করব। তবে এই বিজয়োৎসব পালিত হবে কোনোরকম হিংসাত্মক ঘটনা ছাড়াই। ’

গত মে মাস থেকেই নজিরবিহীন অর্থনৈতিক ও রাজনৈতিক সংকট মোকাবেলা করছে শ্রীলঙ্কা। চরম অর্থনৈতিক সংকটের মুখে পড়ে জীবন বাঁচানোর জন্য লড়ছে সেদেশের মানুষ।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।