ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের পূর্ণশক্তির দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
উইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের পূর্ণশক্তির দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বিশ্রাম শেষে এই সফরে ফিরেছেন মূল দলের অনেকেই।

পূর্ণশক্তির দল নিয়েই ক্যারিবিয়দের মোকাবেলা করবে কিউইরা।

দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। এছাড়া বিশ্রামে থাকা ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, টিম সাউদি, টম লাথাম ও ম্যাট হেনরিও ফিরেছেন দলে। ক্যারিবিয়দের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে তারা।

আগামী ১০ আগস্ট কিংসটনে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে নিউজিল্যান্ডের সফর। এরপর ১৮ আগস্ট থেকে বার্বাডোজে গড়াবে ওয়ানডে সিরিজ। ২০১৪ সালের পর এবারই প্রথম ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে কিউইরা। এই সফরের ওয়ানডে সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ।

একনজরে নিউজিল্যান্ডের স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad