ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। অনেকটা বিশ্বকাপ বাছাইয়ে খেলা দলই থাকছে।

তবে ইনজুরির কারণে নেই দুই পেসার ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারা।

কলারবোন ফ্র্যাকচারের জন্য ছিটকে গেছেন চাতারা। মুজারাবানি থাই মাসেল টিয়ারে ভুগছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলার সময় ইনজুরিতে পড়েন তারা।

ওই সময় তাদের বদলে স্কোয়াডে জায়গা পাওয়া অলরাউন্ডার টনি মুনিওঙ্গা ও পেস বোলার তিনাকা শিভাঙ্গা জায়গা ধরে রেখেছেন বাংলাদেশের বিপক্ষে সিরিজে।

আগামী ৩০ জুলাই বাংলাদেশ সময় বিকেল ৫ টায় শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে ৩১ জুলাই ও ২ আগস্ট। ৫ আগস্ট থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

একনজরে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড: রায়ান বার্ল, রেগিস চাকাবা, তানাকা শিভাঙ্গা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), লুক জঙ্গে, ইনোসেন্ট কায়া, ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিওঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও শন উইলিয়ামস।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa