ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

প্রথম টি-টোয়েন্টিতে কেমন হলো বাংলাদেশের একাদশ?

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
প্রথম টি-টোয়েন্টিতে কেমন হলো বাংলাদেশের একাদশ?

বলা হচ্ছে, নতুন দিনের বার্তা পাওয়ার সিরিজ। সাকিব আল হাসান ছুটি নিয়েছিলেন আগেই্।

নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও দলের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে দেওয়া হয়েছে বিশ্রাম। তাদের ছাড়াই ঘোষণা হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড।

হারারেতে শনিবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শুরু হবে প্রথম ম্যাচ। কেমন একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ? ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে দলে ফেরা এনামুল হক বিজয় আছেন জিম্বাবুয়ের বিপক্ষে একাদশেও, তার সঙ্গে টপ অর্ডারে থাকছেন লিটন দাস।  

ক্যারিবীয় সফরের শেষ দুই ম্যাচে না থাকা মুনিম শাহরিয়ার সুযোগ পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে, আছেন নাজমুল হোসেন শান্ত। এই সিরিজে প্রথমবারের মতো জাতীয় দলের অধিনায়কত্ব করছেন নুরুল হাসান সোহান। তিন পেসার নিয়ে তার নেতৃত্বে খেলতে নামছে দল।  

জিম্বাবুয়ের বিপক্ষে এখন অবধি টি-টোয়েন্টিতে ১৬ ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ, জিতেছে ১১টিতেই।

বাংলাদেশ একাদশ :

লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম

জিম্বাবুয়ে একাদশ :

রেজিস চাকাভা, ক্রেইগ আরবিন, মাদাভিরা, শেন উইলিামস, সিকান্দার রাজা, সুম্বা, রায়ান বার্ল, লুক জঙ্গে, মাসাদাকজা, এনগারাবা, চিভাঙ্গা।

বাংলাদেশ সময় : ১৬৪৮, জুলাই ৩০, ২০২২
এমএইচবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa