ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

কোহলিকে ছাড়াই জিম্বাবুয়ে যাচ্ছে ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
কোহলিকে ছাড়াই জিম্বাবুয়ে যাচ্ছে ভারত

অনেকদিন ধরেই ফর্ম ফিরে পাওয়ার লড়াইয়ে আছেন বিরাট কোহলি। সর্বশেষ সেঞ্চুরির দেখা পেয়েছেন বছর তিনেক হতে চলল।

ফর্ম ফেরাতে কোহলিকে এবার পাঠানো হবে জিম্বাবুয়ে সফরে, ছিল এমন গুঞ্জন। তবে সেটি সত্যি হয়নি। সাবেক অধিনায়ককে ছাড়াই জিম্বাবুয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই।  

নির্বাচকদের আসন্ন এশিয়া কাপ থেকে খেলার কথা জানিয়েছেন কোহলি। ইনজুরির কারণে জিম্বাবুয়েতে যাচ্ছেন না ওপেনার লোকেশ রাহুলও। ঋষভ পন্থ, শ্রেয়াস আয়ার, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ শামিকেও দেওয়া হয়েছে বিশ্রাম। অনেকটা দ্বিতীয় সারির দল নিয়েই জিম্বাবুয়ে যাচ্ছে ভারত।

এই সিরিজে ভারতের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। এছাড়া রাহুল ত্রিপাঠি, দীপক চাহার ও ওয়াশিংটন সুন্দরকে ফেরানো হয়েছে দলে। আগস্টের ১৮ তারিখ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।  

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দল :

শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুদা, রাহুল ত্রিপাঠি, ঈশান কিষাণ (উইকেটরক্ষক), স্যাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, কুলদীপ যাদব, আক্সার প্যাটেল, আবেশ খান, প্রসিধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ এবং দীপক চাহার।

বাংলাদেশ সময় : ১১২৪, জুলাই ৩১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa