ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

আশা জাগিয়ে ফিরলেন বিজয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আশা জাগিয়ে ফিরলেন বিজয়

দীর্ঘদিন পর ওয়ানডে ক্রিকেটে ফিরে ব্যাট হাতে ভালো ফর্মে আছেন এনামুল হক বিজয়। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৭৩ রানের পর দ্বিতীয় ম্যাচে খেলেছেন ২০ রানের ইনিংস।

তৃতীয় ও শেষ ম্যাচেও সেঞ্চুরির পথে এগোচ্ছিলেন তিনি। কিন্তু তা পারলেন না আর।  

১৫তম ওভারের চতুর্থ বল দেখেশুনে খেলতে পারেননি তিনি। অফ স্টাম্পের বাইরের বল খোঁচা দিয়ে উইকেটরক্ষকের হাতে ক্যাচ তুলে দেন। ৭১ বলে ৪ ছক্কা ও ৬ বাউন্ডারিতে ৭৬ রান করে সাজঘরে ফেরেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৩৩ রান।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসের নবম ওভারে রান আউট হয়ে ফিরতে হয়েছে তামিমকে। দলীয় ৪১ রানে এনগ্রাবার বল অফ সাইডে ঠেলে দিয়ে রান নেওয়ার জন্য সম্মতি দিয়েছিলেন বিজয়, কিন্তু পরে তিনি থেমে যান। ততক্ষণে নন স্ট্রাইকে থাকা তামিম অনেক দূর চলে গেছেন। তিনি ফেরার আগেই স্টাম্প ভাঙেন এনগ্রাবা।  

এরপর কোনো রান না করে নিজের প্রথম বলেই মাধাভেরের হাতে ক্যাচ তুলে দিয়ে ব্র্যাডলি ইভান্সের বলে আউট হয়েছেন নাজমুল হোসেন শান্তও। এরপর তার মতোই শূন্য রানে ফিরেছেন মুশফিকুর রহিম। একপ্রান্তে লড়াই চালিয়ে যাওয়া বিজয় ৪৮ বলে ৩ ছক্কা ও ৪ বাউন্ডারিতে পূর্ণ করেন অর্ধশতক।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa