ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

এশিয়া কাপের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এশিয়া কাপের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করল আফগানিস্তান। ১৭ জনের মূল স্কোয়াডের পাশাপাশি স্ট্যান্ড-বাই হিসেবে ৩ জন ক্রিকেটারের নাম ঘোষণা করেছেন আফগান নির্বাচকরা।

এশিয়া কাপের মূল স্কোয়াডে জায়গা না হলেও, রিজার্ভে আছেন রাফুদ্দিন। তার সাথে আরো আছেন নিজাত মাসুদ ও কাইস আহমেদ। ২০২০ সালের মার্চে আফগানিস্তানের হয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন শিনওয়ারি।  আর ২০১৯ সালে খেলেছেন সর্বশেষ ওয়ানডে। ৬৪টি টি-টোয়েন্টিতে ১০১৩ রান ও ২৮ উইকেট আছে শিনওয়ারির। এ বছরের জুনে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে টি-টোয়েন্টি অভিষেক ম্যাচে ৪ উইকেট নিয়েছেন নুর।

২৭ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের ১৫তম আসর। এবারের আসরটি টি-টোয়েন্টি ফরম্যাটে হবে। প্রথম দিনই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবে আফগানরা।

আফগানিস্তান দল : মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, আসমতউল্লাহ ওমরজাই, ফরিদ আহমদ, ফজলহক ফারুকী, হাসমতউল্লাহ শাহিদি, হযরতউল্লাহ জাজাই, ইবরাহিম জাদরান, করিম জানাত, মুজিব উর রহমান, নাভিন উল হক, নূর আহমদ, রহমানুল্লাহ গুরবাজ, রশিদ খান ও সামিউল্লাহ শেনওয়ারি।

স্ট্যান্ডবাই : নিজাত মাসুদ, কায়েস আহমেদ ও শারাফউদ্দিন আশরাফ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa