ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইতিবাচকতা নিয়ে সামনে তাকাতে বলছেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
ইতিবাচকতা নিয়ে সামনে তাকাতে বলছেন সাকিব

এশিয়া কাপে একরকমের ভরাডুবিই হলো বাংলাদেশের। শুরুটা হয়েছিল আফগানিস্তানকে দিয়ে।

৭ উইকেটের বড় ব্যবধানের হারে সুপার ফোরে উঠা অনিশ্চিত হয়ে পড়েছিল অনেকটা। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ২ উইকেটের হার তাতে পূর্ণতা দিয়েছে।

সুপার ফোর না খেলেই দেশে ফিরতে হচ্ছে বাংলাদেশকে। এর মধ্যেও শ্রীলঙ্কা ম্যাচে ইতিবাচকতা খুঁজে পাচ্ছেন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সংবাদ সম্মেলনে তিনি বলছেন, এখন তাকাতে হবে সামনের দিকে।

তিনি বলেছেন, ‘এই ম্যাচ থেকে বেশ কিছু পজিটিভস নেবার আছে। আমাদের এখন সামনের দিকে তাকানো উচিত। আমরা আস্তে আস্তে এগোচ্ছি। যেভাবে আমরা শেষ ৬-১২ মাস খেলেছি, তার চেয়ে এটা উন্নতির। তবে এটা এই টুর্নামেন্টের জন্য যথেষ্ট ছিল না। আমাদের ভিন্ন পরিকল্পনা নিয়ে আসতে হবে, যাতে আমরা অস্ট্রেলিয়ায় (টি-টোয়েন্টি বিশ্বকাপ) ভালো করতে পারি। ’

ব্যাট হাতে প্রত্যাশার চেয়ে বেশি রান করার কথা জানিয়ে সাকিব বলেছেন, ‘আমি মনে করি শেষ দিকে আমরা ভালো বল করি নি। আমরা বেশ ভালো ব্যাটিং করেছি। আমরা যা আশা করেছি তার চেয়ে ১০-১৫ রান বেশিই করেছি। বল হাতেও আমরা ভালো শুরু করি, আমরা নিয়মিত উইকেট নিয়েছি। বাজে ফিল্ডিং এবং স্পিনারের কাছ থেকে দুই নো বল- এসব আপনি আপনার দল থেকে আশা করবেন না। ’

বাংলাদেশ সময় : ১০৫০, সেপ্টেম্বর ২, ২০২২এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।