ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

এশিয়া কাপ থেকে ছিটকে দেশে ফিরল বাংলাদেশ দল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
এশিয়া কাপ থেকে ছিটকে দেশে ফিরল বাংলাদেশ দল ছবি: শোয়েব মিথুন

পুরোপুরি ব্যর্থ এক এশিয়া কাপ কাটিয়ে এসেছে বাংলাদেশ দল। আফগানিস্তানের পর শ্রীলঙ্কার কাছে হেরে বিদায় নিতে হয়েছে টুর্নামেন্ট থেকে, খেলা হচ্ছে না সুপার ফোরে।

ব্যর্থ এই মিশনশেষে শনিবার দেশে ফিরেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এশিয়া কাপ শেষে দুবাই থেকে আজ শনিবার দেশে পা রেখেছেন ক্রিকেটাররা। সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ দলকে বহনকারী বিমান।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট শ্রীধরন শ্রীরাম ১১ তারিখ ঢাকায় আসার কথা রয়েছে। এ ছাড়া ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স যোগ দেবেন সরাসরি নিউজিল্যান্ডের ক্যাম্পে। ঢাকা পৌঁছানোর পর কদিন বিরতির পরেই যোগ দিতে হবে বিশেষ ক্যাম্পে। ১২ সেপ্টেম্বর থেকে যেটি শুরু হওয়ার কথা রয়েছে।

বিশ্বকাপের দল ঘোষণার শেষ সময় ১৫ সেপ্টেম্বর। এর সপ্তাহখানেক পর নিউ জিল্যান্ডে উড়াল দেবে ক্যাম্পের জন্য। সেখানে ৭ অক্টোবর থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। আর ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে, শেষ হবে ১৩ নভেম্বর ফাইনাল দিয়ে। বাংলাদেশ নিউ জিল্যান্ড থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় চলে যাবে।

বাংলাদেশ সময়: ১২২১, সেপ্টেম্বর ৩, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।