ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

লিজেন্ডস ক্রিকেটে মাশরাফির দলে ক্যালিস-জনসন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
লিজেন্ডস ক্রিকেটে মাশরাফির দলে ক্যালিস-জনসন

দীর্ঘদিন পর মাঠে ফিরছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। লিজেন্ডস ক্রিকেটের দ্বিতীয় আসরে অংশ নেবেন নড়াইল এক্সপ্রেস।

তারকাবহুল ইন্ডিয়া ক্যাপিটালসে মাশরাফির সঙ্গী জ্যাক ক্যালিস ও মিচেল জনসনের মতো সাবেক তারকা ক্রিকেটাররা। দলটির নেতৃত্ব দেবেন সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর।

আন্তর্জাতিক ক্রিকেটের জ্যেষ্ঠ ও সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে এবারও মাঠে গড়াচ্ছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট লিজেন্ডস লিগ। এরইমধ্যে আসরের প্লেয়ার্স ড্রাফট শেষ হয়েছে। সেই ড্রাফট থেকে মাশরাফিকে দলে ভিড়িয়েছে ইন্ডিয়া ক্যাপিটালস। দলটির চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করা হয়েছে। মাশরাফিদের ক্যাপিটালসের নেতৃত্বে দেখা যাবে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গম্ভীরকে।

ক্যাপিটালসে গম্ভীর ও মাশরাফি ছাড়াও আছেন জনসন, ক্যালিসের মতো কিংবদন্তিরা। এছাড়া এই দলে আর আছেন- রবি বোপারা, প্রবীণ তাম্বে, দীনেশ রামদিন, আসগর আফগান, লিয়াম প্ল্যাঙ্কেট, হ্যামিল্টন মাসাকাদজা, জন মুনি, রস টেইলর, পারভেজ মাহরুফের মতো সাবেক তারকা ক্রিকেটাররা।

ইন্ডিয়া ক্যাপিটালস এবারের আসরে আর অংশ নেবে মানিপাল টাইগার্স, গুজরাট জায়ান্টস ও বিলওয়ারা কিংস। ৪ দলের এই টুর্নামেন্ট শুরু হবে ২০ সেপ্টেম্বর, শেষ হবে ৮ অক্টোবর। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে কলকাতা, লক্ষ্ণৌ, দিল্লি, যোধপুর, কটাক ও রাজকোটে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।