ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান নয়, আফগানিস্তানের জয় চান ওমর গুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
পাকিস্তান নয়, আফগানিস্তানের জয় চান ওমর গুল

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে বুধবার (৭ সেপ্টেম্বর) আফগানিস্তানের মুখোমুখি হবে পাকিস্তান। এই ম্যাচে দেশটির সাবেক পেসার ওমর গুল আফগানিস্তানের জয় চান।

বর্তমানে আফগানদের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন তিনি।

ক্রিকেটপাকিস্তান ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে ওমর গুল, ‘আমরা দুই ম্যাচ জিতে সুপার ফোরে এসেছি। বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে আধিপত্য বিস্তার করে জিতেছি। তাদের বিপক্ষে জয়গুলো আমাদের খেলোয়াড়দের অনেক আত্মবিশ্বাস দিয়েছে। তারা পরবর্তী চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। ’

আফগানিস্তানের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করা গুল দেশটিকে সমর্থন দিয়ে ক্রিকেটারদের মানসিক শক্তি বাড়াতে চান। তিনি বলেন, ‘পাকিস্তান ক্রিকেটের সঙ্গে ২০ বছরের বেশি সময় কাটিয়েছি আমি। আমি বর্তমানে যে দেশের সঙ্গে জড়িত আছি তাদেরকেই মানসিক ও পেশাদার জায়গা থেকে সমর্থন করাটা গুরুত্বপূর্ণ। ’

সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৫ উইকেটের জয় পায় পাকিস্তান। আফগানদের বিপক্ষে জয় পেলেই ফাইনালে যাওয়া অনেকটাই নিশ্চিত হয়ে যাবে তাদের। অপরদিকে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে হার দিয়ে শুরু করে আফগানিস্তান। ফাইনালে যেতে হলে পাকিস্তানকে হারাতেই হবে দেশটির।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad