ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো শ্রীলঙ্কা

ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা।

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে আজ মঙ্গলবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত ও শ্রীলঙ্কা।

সুপার ফোরে শ্রীলঙ্কা ৪ উইকেটে হারিয়েছিল আফগানিস্তানকে। আজকের ম্যাচ জিতলে তাই লঙ্কানদের ফাইনাল অনেকটা নিশ্চিত হয়ে যাবে। তাদের হাতে আছে আরও একটি ম্যাচ। আজকে জিতলে পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচটি নিয়ে তাদের খুব একটা ভাবতে হবে না।

অন্যদিকে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হেরেছিল ভারত। আজ হেরে গেলে তাদের হাতে থাকবে আর একটি মাত্র ম্যাচ, সেটি আফগানিস্তানের বিপক্ষে। এক ম্যাচ জিতে ফাইনালে উঠা প্রায় অসম্ভব কোহলিদের জন্য।

শ্রীলঙ্কার একাদশ: পাথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটকিপার), চারিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাক্ষে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকসানা, আসিথা ফের্নান্দো ও দিলশান মাদুশাঙ্কা।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ভূবনেশ্বর কুমার, দীপক হুডা, রবিচন্দ্রন অশ্বিন, আর্শদীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।