ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নেদার‌ল্যান্ডসের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নেদার‌ল্যান্ডসের দল ঘোষণা

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। এই দলে ফিরিয়ে আনা হয়েছে রোয়েলফ ভ্যান ডার মারওয়ে এবং কলিন অ্যাকারম্যানকে।

দলটির নেতৃত্ব দেবেন স্কট এডওর্য়াডস।

এই দলে আছে অভিজ্ঞতা এবং তারুণ্যের মিশেল। যেহেতু অস্ট্রেলিয়ার মাটিতে খেলা, তাই পেসারদের গুরুত্ব দিয়েই ঘোষণা করা হয়েছে দলটি।

নেদারল্যান্ডসের পেস বোলিং লাইন আপে আছেন ব্র্যান্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, লোগান ফন বেক এবং পল ফন মিকেরেন ও অ্যাকারম্যান।

স্কোয়াড ঘোষণার সময় দলটির প্রধান কোচ রায়ান কুক বলেন, ‘আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমরা তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেলে একটি ভারসাম্যপূর্ণ স্কোয়াড তৈরি করেছি। ’

কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের বাধা পেরিয়ে যায় নেদারল্যান্ডস। বাছাইপর্বের ফাইনালে জিম্বাবুয়ের কাছে হেরে গেলেও অস্ট্রেলিয়ার টিকিট নিশ্চিত করে তারা।

বিশ্বকাপের প্রথম রাউন্ডে শ্রীলঙ্কা, নামিবিয়া ও আরব আমিরাতের গ্রুপে রয়েছে নেদারল্যান্ডস। এই গ্রুপ থেকে দুই দল পাবে সুপার টুয়েলভের টিকিট।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডস স্কোয়াড
স্কট অ্যাডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), কলিন অ্যাকারম্যান, শারিজ আহমেদ, লোগান ফন বিক, টম কুপার, ব্র্যান্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, ফ্রেড ক্লাসেন, বাস ডি লিদ, পল ফন মেকেরেন, রোয়েলফ ফন ডার মারউই, স্টিফেন মাইবার্গ তেজা নিদামানুরু, ম্যাক্স ও'দাউদ, টিম প্রিঙ্গল ও বিক্রম সিং।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।