ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

সম্ভ্রমহানির অভিযোগ এনে লামিচানের বিরুদ্ধে কিশোরীর মামলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
সম্ভ্রমহানির অভিযোগ এনে লামিচানের বিরুদ্ধে কিশোরীর মামলা

নেপাল জাতীয় দলের অধিনায়ক সন্দীপ লামিচানের বিরুদ্ধে বিরুদ্ধে এক কিশোরীর সম্ভ্রমহানির অভিযোগ উঠেছে। তার নামে ইতোমধ্যে মামলাও করা হয়েছে।

 

লামিচানে নেপাল জাতীয় দলের নাম উজ্জ্বল করে যাচ্ছে বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে জায়গা করে নিয়ে। তরুণ এই লেগ স্পিনার বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ আইপিএল, বিগ ব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে নিয়মিত খেলে যাচ্ছেন। বিশ্বে নিজ দেশের নাম উজ্জ্বল করা এই স্পিনারের এই কাণ্ডে ব্যাপক সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

নেপালের সংবাদমাধ্যমগুলো বলছে দেশটির রাজধানী কাঠমান্ডুর কাছে একটি এলাকায় ঘটেছে এই ঘটনা। নিজেকে ভিকটিম দাবি করা কিশোরীর বয়স মাত্র ১৭ বছর। ইতোমধ্যে কিশোরীর বাবা-মা মামলা করেছেন লামিচানের বিরুদ্ধে। ইতোমধ্যে মামলাটির তদন্তও শুরু করেছে দেশটির পুলিশ। তবে এখনও কোনো দৃশ্যমান পদক্ষেপ নেওয়া হয়নি।

নেপালের হয়ে ২০১৮ সালে অভিষেক হয় লামিচানের। এরপর ফ্রাঞ্চাইজি ক্রিকেটেও অভিষেক হয় এই তারকার। তার দারুণ লেগ স্পিনে জায়গা করে নেন বড় সব ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে। তবে এই মুহূর্তে এমন অভিযোগে শেষ হয়ে যেতে পারে এই ক্রিকেটারের ক্যারিয়ার। অভিযোগ প্রমাণিত হলে ক্রিকেট থেকে নিষেধাজ্ঞাও পেতে পারেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।