ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল আফগানিস্তান

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি ভারত ও আফগানিস্তান। নিয়ম রক্ষার এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী।

এই ম্যাচে ভারতীয় একাদশে এসেছে তিন পরিবর্তন। অধিনায়ক রোহিত শর্মাসহ একাদশে নেই যুযবেন্দ্র চাহাল ও হার্দিক পাণ্ডিয়া। তাদের বদলে খেলবেন দিপক চাহার, দিনেশ কার্তিক ও অক্ষর প্যাটেল।  

সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেটে হারার পর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৬ উইকেটে হেরে ফাইনালে যাওয়ার স্বপ্নভঙ্গ হয় ভারতের। অপরদিকে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৪ উইকেটে হারার পর পরবর্তী ম্যাচে পাকিস্তানের কাছে ১ উইকেটে হারে আফগানরা। তাই এই ম্যাচে কেউ জিতলেও যেতে পারবে না ফাইনালে।

আফগানিস্তান একাদশ: হজরাতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটকিপার), ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, রশিদ খান, আজমাতুল্লাহ ওমারজাই, মুজিব উর রহমান, ফরিদ আহমেদ মালিক, ফজলহক ফারুকি।

ভারত একাদশ: লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), ভূবনেশ্বর কুমার, দীপক হুডা, রবিচন্দ্রন অশ্বিন, আর্শদীপ সিং, দিপক চাহার, দিনেশ কার্তিক ও অক্ষর প্যাটেল।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa