ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

২ ছক্কা মারা ব্যাট বন্যার্তদের সাহায্যার্থে নিলামে তুলেছেন নাসিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
২ ছক্কা মারা ব্যাট বন্যার্তদের সাহায্যার্থে নিলামে তুলেছেন নাসিম

পাকিস্তানে ভয়াবহ বন্যা পরিস্থিতি চলছে। দেশটির পাশে দাঁড়িয়েছেন অনেকেই।

এবার তাদেরই দলে যোগ দিলেন পাকিস্তান দলের পেসার নাসিম শাহ। আফগানিস্তানের বিপক্ষে দুই ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করা ব্যাটটি তুলতে চান নিলামে। এই ব্যাটটি থেকে পাওয়া অর্থ দিতে চান বন্যার্তদের সাহায্যে।

বুধবার (৭ সেপ্টেম্বর) আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের শেষদিকে ব্যাট করতে নামেন নাসিম। আরেক সতীর্থ মোহাম্মদ হাসনাইন থেকে ব্যাট ধার নিয়ে মাঠে নামেন তিনি। আর নেমেই করেন বাজিমাত! দুই ছক্কা মেরে দলকে জিতিয়ে নিয়ে যান ফাইনালে। পরবর্তীতে অবশ্য এই ব্যাটটি হাসনাইন থেকে উপহার পান পাকিস্তানি এই তরুণ পেসার।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দেওয়া এক ভিডিওয়ে দেখা যায়, নাসিমকে ব্যাটটি উপহার দিচ্ছেন হাসনাইন। সেসময় সতীর্থকে ধন্যবাদ জানিয়ে ১৯ বছর বয়সী নাসিম ব্যাটটি নিলামে তোলার ঘোষণা দেন। এর থেকে পাওয়া অর্থ বন্যার্তদের সাহায্যার্থে গঠিত তহবিলে দেওয়া হবে বলে জানান তিনি।

এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আগামী রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে (১১ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার মুখোমুখি হবে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa