ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ম্যানেজারের দায়িত্ব থেকে সরানো হলো নাফিসকে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
ম্যানেজারের দায়িত্ব থেকে সরানো হলো নাফিসকে

জাতীয় দলের ম্যানেজার হিসেবে নাফিস ইকবাল আর থাকছেন না। বলা হচ্ছে, ক্রিকেটারদের অভিযোগের ভিত্তিতেই নাকি বাদ দেওয়া হয়েছে তাকে।

তবে নাফিস গণমাধ্যমে অস্বীকার করেছেন সেটি।

বিসিবি সূত্রে জানা গেছে, আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে নাফিসকে না রাখার সিদ্ধান্ত হয়েছে। নতুন ম্যানেজার হতে পারেন রাবিদ ইমাম। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কেউই মুখ খুলতে চাইছেন না।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসকে ফোন করা হলেও তিনি ধরেননি। এছাড়া প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

ক্রিকেটারদের সঙ্গে বাজে আচরণের কথা উঠলেও নাফিসকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ক্রিকেটার স্ট্যাটাস দিয়েছেন তাকে নিয়ে।  

দুবাইয়ে দুই ম্যাচ সিরিজে অধিনায়ত্ব করা নুরুল হাসান সোহান লিখেছেন, ‘ভাইয়া আপনি যেভাবে সবকিছু ম্যানেজ করেন তাতে আপনি সেরা। আপনাকে নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারে না। ’ আরেক ক্রিকেটার আফিফ হোসেন লিখেছেন, ‘ঠাণ্ডা মাথার ম্যানেজার নাফিস ইকবাল। আমরা আপনাকে মিস করবো। ’ মোসাদ্দেকের একটি ছবিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নাফিসের কাঁধে চড়ে শিরোপা উল্লাস করছেন মোসাদ্দেক।  

বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের ডেপুটি ম্যানেজার হিসেবে নাফিসকে নিয়োগ দেওয়া হয়েছিল। সেখান থেকে তাকে একই পদে নিয়ে আসা হয় ক্রিকেট পরিচালনা বিভাগে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তাকে ম্যানেজার হিসেবে নিয়োগ দেয় বিসিবি। এরপর প্রতিটি সিরিজেই ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন নাফিস।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa