ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে প্রেটোরিয়াস, দ. আফ্রিকার বিশ্বকাপ দলে ইয়ানসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
ইনজুরিতে প্রেটোরিয়াস, দ. আফ্রিকার বিশ্বকাপ দলে ইয়ানসেন

ডোয়াইন প্রেটোরিয়াসের চোটে কপাল খুললো মার্কো ইয়ানসেনের। প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার এই পেস বোলিং অলরাউন্ডার।

 

ভারতের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে বাম হাতের বুড়ো আঙুলে চোট পান প্রেটোরিয়াস। এরপর পরীক্ষা করানো হলে চিড় ধরা পড়ে। ফলে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজসহ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যান তিনি। আর এতেই কপাল খুলেছে ইয়ানসেনের। ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তিনি।

দক্ষিণ আফ্রিকার জার্সিতে এই পর্যন্ত মাত্র একটি টি-টোয়েন্টি খেলেছেন ইয়ানসেন। ভারতের বিপক্ষে ওই ম্যাচে ৩৮ রান খরচায় ১ উইকেট শিকার করেন তিনি। এছাড়া ঘরোয়া ও আন্তর্জাতিক মিলিয়ে ২২ টি-টোয়েন্টিতে তার প্রাপ্তি ১৭ উইকেট।

একনজরে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আনরিক নরকিয়া, ওয়েইন পার্নেল, মার্কো ইয়ানসেন, কাগিসো রাবাদা, রাইলি রুশো, তাবরাইজ শামসি, ট্রিস্টান স্টাবস।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।