ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নামিবিয়ার স্বপ্নের শুরু, তিন উইকেট হারিয়ে চাপে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
নামিবিয়ার স্বপ্নের শুরু, তিন উইকেট হারিয়ে চাপে শ্রীলঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোনী ম্যাচে আজ (১৬ অক্টোবর) শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে নামিবিয়া। ম্যাচে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া দলটি ঘুড়ে দাড়িয়ে লড়াই করলো দারুন ভাবে।

শুরুতে যেই নামিবিয়ার ব্যাটিং দেখে মনে হচ্ছিল শত রানের গন্ডি পেরুনোই মুশকিল হবে সেই নামিবিয়াই ১৬৪ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কার মত শক্তিশালি দলকে।  

নিজেদের বোলিংয়ের শুরুতেই চমক দেখাচ্ছে নামিবিয়া। শুরুতেই শ্রীলঙ্কার তিন ব্যাটসম্যানকে আউট করে তাদের ব্যাকফুটে ঠেলে দিয়েছে আফ্রিকার দেশটি। ২১ রানেই তিন উইকেট হারিয়ে চাপের মধ্যে রয়েছে শ্রীলঙ্কা। শুরুতেই ডেভিড ওয়াইসের বলে ফিরে যান কুশল মেন্ডিস (৬)।  

এরপর লঙ্কান শিবিরে জোড়া আঘাত হানেন বেন শিকঙ্গো। পর পর দুই বলে দুই উইকেট শিকার করে হ্যাটট্রিক সম্ভাবনা জাগিয়েছিলেন তিনি। তবে হ্যাটট্রিক পূরণ করা হয়নি এই পেসারের। প্রথমে লঙ্কান ওপেনার পাথুম নিশানকাকে (৯) ফেরান তিনি। পরের বলেই গুনাথিলাকার উইকেট। হ্যাটট্রিকে সুযোগ ছিল। পরের বলে এলবিডব্লিউর আবেদন করলে তা নাকোচ করে দেন আম্পায়ার। রিভিউ নিলে দেখা যায় বল লাইনের বাইরে ছিল। হ্যাটট্রিক না হলেও নামিবিয়াকে যে এক স্বপ্নময় শুরু এনে দিয়েছেন দলের বোলাররা তা বলার অপেক্ষা রাখে না।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।