ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ার্মআপ ম্যাচে আজ আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
ওয়ার্মআপ ম্যাচে আজ আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ 

রোববার অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। টুর্নামেন্টের যোগ্যতা অর্জন পর্বে দুই গ্রুপে লড়াই করছে ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলংকাসহ ৮টি দল।

 

বাছাইপর্বের বাধা ডিঙ্গিয়ে দুই গ্রুপের দুই ফাইনালিস্ট খেলবে সুপার টুয়েলভে। সুপার টুয়েলভের খেলা শুরু হবে আগামী শনিবার। তার আগে সরাসরি সুপার টুয়েলভে সুযোগ পাওয়া দলগুলো দুটি করে প্রস্তুতিমূলক ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। তাই নিজেদের ঝালিয়ে নেওয়া সুযোগ পাচ্ছেন সাকিব আল হাসানরা। আজ প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলবে টাইগাররা।

ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। এর আগে অধিনায়কদের আনুষ্ঠানিক ফটোসেশন ও আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নিয়ে মেলবোর্ন থেকে প্রায় আড়াই ঘণ্টার ফ্লাইটে ব্রিসবেনে আসেন সাকিব আল হাসান। সঙ্গে গোটা দল। আকাশ পথে ১৩৮১ কিলোমিটারের সফরে কিছুটা ক্লান্ত অধিনায়ক। ছিলেন না ওয়ার্ম আপ ম্যাচের আগে ঐচ্ছিক অনুশীলনে। ছিলেন না লিটন দাসও।

সাকিব-লিটনকে ছাড়াই অ্যালান বর্ডার ফিল্ডে অনুশীলন সেরেছে দল। শ্রীরাম-সিডন্স-ডোনাল্ডদের ক্লাসে মনোযোগী ক্রিকেটাররা। না হয়েও বা উপায় কি! এশিয়া কাপ আর ত্রিদেশীয় সিরিজে ভরাডুবির পর বিশ্বকাপের মঞ্চটাকে আরও বেশি দুর্বোধ্য মনে হচ্ছে টাইগারদের।

ব্রিসবেনের পাশাপাশি চার নেটের তিনটিতেই অনেকটা সময় কাটাতে দেখা গেছে তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলামের মতো টেল এন্ডারদের। বিশ্বকাপ খেলতে গিয়ে পেসারদের ব্যাটিং নিয়ে মনোযোগী হওয়ার কারণ, প্রয়োজনের সময়ে তাঁদের কাছেও রানের দাবি আছে দলের।

বাংলাদেশ সময়:
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।