ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উদ্বেগ কমেছে ব্রাজিল কোচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
উদ্বেগ কমেছে ব্রাজিল কোচের

রিচার্লিসনকে নিয়ে উদ্বেগ কমছে ব্রাজিল শিবিরে। কোচ তিতে জানিয়েছেন কাতার বিশ্বকাপে সেরা ছন্দেই দেখা যাবে টটেনহ্যাম হটস্পার তারকাকে।

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে ম্যাচে চোট পাওয়ার পর থেকেই বিশ্বকাপে রিচার্লিসনের খেলা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু তিতে জানিয়েছেন, ব্রাজিল তারকার চোট গুরুতর নয়। এখনও চূড়ান্ত ডাক্তারি পরীক্ষা না হলেও তিনি প্রবলভাবেই আশাবাদী, ৭ নভেম্বর বিশ্বকাপের জন্য ব্রাজিল যে দল ঘোষণা করবে, তাতে রিচার্লিসনের নাম থাকবে।

এভারটনের বিরুদ্ধে ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পেয়ে ক্রাচের সাহায্যে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন ২৫ বছর বয়সী রিচার্লিসন। ডাক্তারি পরীক্ষার পরে তিনি বলেছিলেন, ‘একই ধরনের চোট আগেও পেয়েছি। আশা করছি, দ্রুত সুস্থ হয়ে উঠব। বিশ্বকাপে খেলতে হলে ইতিবাচক থাকতে হবে। চিকিৎসা চলছে, যেন আমি দ্রুত সুস্থ হয়ে উঠি। ’

টটেনহ্যাম কোচ কন্তে অবশ্য আগেই জানিয়েছিলেন, বিশ্বকাপে খেলতে কোনও সমস্যা হবে না রিচার্লিসনের। বলেছিলেন, ‘বিশ্বকাপে খেলা সব ফুটবলারের কাছেই স্বপ্ন। পায়ের মাংসপেশিতে চোট পেয়েছে রিচার্লিসন। তা খুব একটা গুরুতরও নয়। ’ কন্তের ধারণাই ঠিক। তিতেকে ব্রাজিল জাতীয় দলে তার সহকারীরা জানিয়েছেন, সপ্তাহদুয়েক বিশ্রাম নিলেই পুরোপুরি সুস্থ হয়ে যাবেন রিচার্লিসন। ’

বাংলাদেশ সময় : ১৪৪৯, অক্টোবর ২০, ২০২২
এআর/এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।