ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

শুরুতেই উইকেট নিলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
শুরুতেই উইকেট নিলেন তাসকিন

প্রথম ওভারেই উইকেট নেয়া যেন এই বিশ্বকাপে অভ্যাসে পরিণত করেছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকার পর জিম্বাবুয়ের বিপক্ষেও প্রথম ওভারেই উইকেট শিকার করলেন তাসকিন।

নিজের দ্বিতীয় এবং ইনিংসের তৃতীয় ওভারেও উইকেট শিকার করেছেন এই পেসার। দুই ওপেনার ওয়েসলি মাধেভেরে এবং ক্যারিগ এরভিনকে হারিয়ে চাপে জিম্বাবুয়ে।

তাসকিনের প্রথম ওভারে অফ স্টাম্পের বাইরে পেয়ে তুলে মেরেছিলেন ওয়েসলি মাধেভেরে, এর আগে এমন লাইনে পেয়ে মেরেছিলেন চার। তবে এবার লেংথ ছিল শর্ট, তাতেই উঠেছে ক্যাচ। ডিপ থার্ডম্যানে সেটি নিয়েছেন মোস্তাফিজুর রহমান।

তৃতীয় ওভারে বল করতে এসে আবারও উইকেন নিয়ে জিম্বাবুয়েকে চাপে ফেলে দিয়েছেন তাসকিন। ওভার দ্য উইকেট থেকে করা অফ স্টাম্পের বেশ বাইরের বলে ব্যাট চালিয়েছিলেন ক্রেইগ আরভিন। বাংলাদেশ সহঅধিনায়ক নুরুল হাসানের হাতে ধরা পড়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক। আরভিন ফিরেছেন ৮ রানে, ১৭ রানে জিম্বাবুয়ে হারিয়েছে দ্বিতীয় উইকেট।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩.২ ওভারে দুই উইকেট হারিয়ে ১৮ রান করেছে জিম্বাবুয়ে। মিল্টন সুম্বা ২ এবং শন উইলিয়ামস ১ রানে ব্যাট করছেন। জিম্বাবুয়ের লক্ষ্য ১৫১ রান।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।