ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চুক্তি নিয়ে ভাবছেন না শ্রীরাম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
চুক্তি নিয়ে ভাবছেন না শ্রীরাম

রাসেল ডমিঙ্গোকে সরিয়ে তাকে দেওয়া হয়েছিল টি-টোয়েন্টির দায়িত্ব। নিয়োগের সময় টেকনিক্যাল পরামর্শক শ্রীরামের সঙ্গে চুক্তি হয়েছিল বিশ্বকাপ অবধি।

বাংলাদেশের সঙ্গে শ্রীধরন শ্রীরামের চুক্তি এখন একদমই শেষদিকে। আগামীকাল পাকিস্তানের বিপক্ষে হারলে অথবা সমীকরণ মেলাতে না পারলে বিশ্বকাপ থেকে বিদায় নেবে সাকিব আল হাসানের দল, বাদ পড়বে বাংলাদেশও।  

আগস্টে এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে দায়িত্ব নেন শ্রীরাম। চুক্তি অনুযায়ী চলতি বিশ্বকাপ পর্যন্ত কাজ করার কথা তার। সেমিফাইনালে যেতে না পারলে বাংলাদেশের দায়িত্বে এক ম্যাচ দেখা যাবে তাকে।  

রোববার পাকিস্তানের বিপক্ষে অ্যাডিলেইডে ওভালে সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। কয়েকটি সমীকরণ মিলে গেলে শেষ চারে খেলতে পারবে সাকিবের দল। তা সম্ভব না হলে এটিই হবে বাংলাদেশ দলের সঙ্গে শ্রীরামের শেষ ম্যাচ।  

ভারতের বিপক্ষে ম্যাচের আগে অধিনায়ক সাকিব বলেছিলেন, শ্রীরামকে দলের সঙ্গে আরও দেখতে চান তিনি। পাকিস্তান ম্যাচের আগে সংবাদ সম্মেলনে শ্রীরামের কাছে এ বিষয়ে প্রশ্ন করা হলে নিজের ভবিষ্যৎ নিয়ে বলেননি তিনি।  

শ্রীরাম বলেছেন, ‘আবারও বলছি, এক সময়ে একটা ম্যাচ। একটা টুর্নামেন্ট এক সময়ে। এখন আমার লক্ষ্য হচ্ছে বিশ্বকাপটা ভালোভাবে শেষ করা। ওখানেই কেবল আমার নজর। বেশি দূরের কিছু নিয়ে ভাবিনি। ’ 

এখন পর্যন্ত বাংলাদেশ ১২টি টি-টোয়েন্টি খেলেছে শ্রীরামের অধীনে। জয় চার ম্যাচে। শুধুমাত্র ফুলের দিকে নজর না দিয়ে প্রক্রিয়া ঠিক রাখার কথা বেশ কয়েকবার বলেছেন তিনি। পাশাপাশি পরিস্থিতি অনুযায়ী কার্যকর অবদান রাখার দিকেই বেশি মনোযোগ দিয়েছেন শ্রীরাম।  

বাংলাদেশ সময় : ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।