ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জনসভা সফল হওয়ায় চট্টগ্রামবাসীকে আ.লীগের অভিনন্দন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
জনসভা সফল হওয়ায় চট্টগ্রামবাসীকে আ.লীগের অভিনন্দন সংবাদ সম্মেলনে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল হওয়ায় চট্টগ্রামবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছে আওয়ামী লীগ।  

সোমবার (৫ ডিসেম্বর) প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজিত সংবাদ সম্মেলনে নেতারা এ অভিনন্দন জানান।

 

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, গতকালের জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। জনসভার মঞ্চ থেকে আমরা মাঠের চিত্র দেখেছি।

পরে আমরা বাইরের অবস্থাও দেখেছি। সবাই বলছে ইতোপূর্বে যতগুলো জনসভা হয়েছে এতবড় আর হয়নি। সবমিলিয়ে ২০ লাখের বেশি মানুষ জনসভায় এসেছেন।  

প্রধানমন্ত্রী জনসভা দেখে আবেগাপ্লুত এবং খুব খুশি হয়েছেন জানিয়ে আ জ ম নাছির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী হেলিকপ্টার দিয়ে কয়েকবার উপর থেকে নাকি দেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী একাধিকার, এমনকি সভাস্থল ত্যাগের পূর্বে ১০ মিনিটের বেশি আমাদের সঙ্গে কথা বলেছেন। জনসভা নিয়ে বেশি খুশি হয়েছেন তিনি।  

তিনি আরও বলেন, পলোগ্রাউন্ডের জনসভা হবে সর্বকালের সর্ববৃহৎ। কেউ কেউ শঙ্কা প্রকাশ করেছিল। কিন্তু আমরা আত্মবিশ্বাসী ছিলাম। আরেকটি বিষয় হল, রাঙামাটি, ফেনীসহ চট্টগ্রামের বাইরে থেকে অনেকে আসতে চেয়েছিল। আমরা নিষেধ করেছি। দায়িত্ব নিয়ে বলছি, একজনও চট্টগ্রামের বাইরে থেকে আসেনি। সবাই চট্টগ্রাম জেলার মানুষ। চট্টগ্রামবাসীর কাছে আমরা কৃতজ্ঞ। এছাড়াও গণমাধ্যমকর্মীদের কাছেও কৃতজ্ঞ। পলোগ্রাউন্ডের জনসভা দেশবাসীর কাছে সুন্দরভাবে তাঁরা উপস্থাপন করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়:১৯১১, ডিসেম্বর ৫, ২০২২
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa