ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি জনগণকে বিভ্রান্ত করছে: শাজাহান খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বিএনপি জনগণকে বিভ্রান্ত করছে: শাজাহান খান ...

চট্টগ্রাম: সরকারকে ক্ষমতাচ্যুত করতে বিএনপি দেশের জনগণকে বিভ্রান্ত করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বোয়ালখালীর কধুরখীল স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শেখ হাসিনা দেশের জনগণের উন্নয়নে কঠোর পরিশ্রম করছেন জানিয়ে শাহজাহান খান বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিরোধীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি এখন তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে।

নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের  সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমদ।

এছাড়া বক্তব্য দেন প্রধান বক্তা চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিশেষ অতিথি আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, এস এম আবুল কালাম ও আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মির্জা কছির উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa