ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতা প্রতিহতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ আ. লীগের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
নাশকতা প্রতিহতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ আ. লীগের

চট্টগ্রাম: নগরে বিএনপির নাশকতা প্রতিহতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছে নগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের দেওয়া যৌথ এক বিবৃতিতে এ নির্দেশ দেওয়া হয়।

বিবৃতিতে আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আবারও নাশকতাসহ নানা অপকর্মকান্ডের আলামত সুষ্পষ্ট হয়ে উঠেছে বলে উল্লেখ করা হয়।  

এজন্য দলের নগরের ১৫ থানা, ৪৪ সাংগঠনিক ওয়ার্ডে এবং ১৩২ ইউনিটের নেতাকর্মীদের নগরবাসীর জানমাল রক্ষায় সর্বাত্মক প্রস্তুতি ও সর্তক অবস্থায় থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

 

বিবৃতিতে নগরের এ দুই শীর্ষ নেতা বলেন, বিএনপির নাশকতা বাধা দিতে গেলে তারা আইনশৃঙ্খলা বাহিনী ও জনগণের উপর হামলা চালায়। এতে সুষ্পষ্টভাবে প্রমাণিত হয় যে, বিএনপি উদ্দেশ্য প্রণোদিতভাবে আগামী সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির মহড়া শুরু করেছে। এই কর্মকান্ড সমগ্র দেশবাসীর জন্য অশনি সংকেত। আমরা এই অবস্থায় চুপ করে থাকতে পারি না। আমরা তাদেরকে অবশ্যই রাজনৈতিকভাবে প্রতিহত করবো এবং জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশে থাকবো।

ইতোমধ্যে গত মঙ্গলবার রাতে  নগরের আসকার দিঘীর পাড়সহ দু’একটি এলাকায় বিএনপির নেতাকর্মীরা গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। কোথাও কোথাও ঝটিকা মিছিল বের করে আতঙ্ক সৃষ্টি করেছে। তাই এই পরিস্থিতে তাদেরকে চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়ার সময় এসেছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa