ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ঢাকার প্রতিটি অলিতে-গলিতে সমাবেশ হবে: ডা. শাহাদাত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
ঢাকার প্রতিটি অলিতে-গলিতে সমাবেশ হবে: ডা. শাহাদাত 

চট্টগ্রাম: নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সমাবেশের যে কর্মসূচি ঘোষণা করা হয়েছে, সেটি ঢাকার বুকে যেকোনও জায়গায় হবে। এটি আমাদের গণতান্ত্রিক অধিকার।

ঢাকা শহরের প্রতিটি অলিতে-গলিতে সমাবেশ হবে।  

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে নগরের কাজীর দেউরির দলীয় কার্যালয়ের মাঠে এক এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন।

 

শাহাদাত হোসেন বলেন, চট্টগ্রামের মানুষও জেগে উঠেছে। অচিরেই এই স্বৈরাচার সরকারের পতন হবে। পার্টি অফিসের সামনে নেতাকর্মীরা থাকবে, সেটি তো স্বাভাবিক। কিন্তু পার্টি অফিসের সামনে যেভাবে সন্ত্রাসীরা হামলা করলো তা নজিরবিহীন।  

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন ও নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ আজিজ, যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ইদ্রিস আলী, মো. শাহজান, রন্জিত বড়ূয়া ও আজাদ বাঙ্গালি প্রমুখ।  

বাংলাদেশ সময়:২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa