ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ 

চট্টগ্রাম: বিএনপির নৈরাজ্য বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ ও ডবলমুরিং থানা ছাত্রলীগ।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) নগরের জিইসি মোড়ের মেরিডিয়ানে সামনে অবস্থান নিয়ে সমাবেশ করেন তারা।

 

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি একেক সময় একেক সমাবেশ করে বিশৃঙ্খলা তৈরি করে, কিছুদিন আগে কাজীর দেউড়িতে মিছিলে নামে পুলিশের উপর হামলা করে মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। সাধারণ মানুষের সম্পদ ক্ষতিগ্রস্ত করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে তাই আজ বিএনপি- জামায়াতে বিভাগীয় সমাবেশের নামে যাতে নগরীতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে জন্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশনায় মোড়ে মোড়ে অবস্থান কমসূচি গ্রহণ করেছি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে  আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, আলমগীর, আব্দুর রাজ্জাক, ইয়াছিন আরাফাত কচি, আশরাফুল আলম টিটু, এম এ হালিম মিতু, সরফুর আনাম জুয়েল, সৈয়দ আনিসুল রহমান, তোফায়েল আহমেদ মামুন, হাসান আলী, শাখায়াত হোসেন অপু,  সাইদুর রহমান শাকিল, ইমাম উদ্দীন নয়ন, নুরনবী সাহেদ, রাকিব হায়দার, শাহাদাত হোসেন হিরা, আব্দুল্লাহ আল আহাদ, নুরউদীন  তুফান,  আজিজুর রহমান আজিজ, ইমাম হোসেন ইমন, আবু সাঈদ মুন্না, শেখ নেওয়াজ উদ্দীন ফাহাদ, সালাউদ্দিন কাদের আরজু প্রমুখ।  

এদিকে একই কর্মসূচি পালন করেছে ডবলমুরিং থানা ছাত্রলীগ। সকালে নগরের দেওয়ানহাট মোড়ে ছাত্র ও যুব স্কোয়ার্ডের উদ্যোগে বিএনপির বিভাগীয় সমাবেশের নামে নৈরাজ্যের প্রতিবাদ জানান তারা।  

নগর ছাত্রলীগ সহ-সম্পাদক সৈয়দ আনিসুর রহমানের সভাপতিত্বে ও ডবলমুরিং থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিব হায়দারের  সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওসমান গনি আলমগীর।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।