ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগর যুবলীগ নেতার  উদ্যোগে মিছিল-সমাবেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
নগর যুবলীগ নেতার  উদ্যোগে মিছিল-সমাবেশ

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাতের নেতৃত্বে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে এ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি নগরীর কোতোয়ালীর মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আন্দরকিল্লা মোড়ে এসে শেষ হয়।  

সমাবেশে ইয়াসির আরাফাত বলেন, বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে।

বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু সমাবেশ ও মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তা এবং ভাঙচুর জ্বালাপোড়াও মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে আওয়ামী যুবলীগ বিএনপিকে জবাব দিবে।

নগর যুবলীগ নেতা হাজী শোয়েব ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা এহসানুল হক ডিউক, মীর মো. ইকবাল, এসএম কামাল উদ্দিন, জালাল আহমেদ রানা, মোস্তফা পলিন, জোবায়ের বশর, মো. রাশেদ, মাঈনুল হক, শুভ দাশ, কাউছার উদ্দিন, ইরফান আলী ফাহিম, মিজান উদ্দিন, আদিত্য দাশ জয়, ইমদাদুর রহমান রিয়াদ, আহসান উল্লা, মিরাজ উদ্দিন, মোর্শেদ আলী, ইব্রাহিম পলাশ, মো. শামীম শান্ত, মোহাম্মদ আকবর, উত্তম লাল, মোহাম্মদ সোহেল, কৌশিক মজুমদার, টারজেন দাশ, আতিকুর রহমান তুষার, আশিক শোভন, শাহাদাত আহমেদ, শাহারিয়ার শুভ, ইরফান ইমাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এমআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।