ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ...

চট্টগ্রাম: বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী তিনদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়েছে।  

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল- প্রথম দিন একটি এতিমখানায় ছাত্রদের পাঞ্জাবি বিতরণ এবং রেলওয়ে স্টেশনে পথশিশুদের খাবার ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ।

আয়োজনের দ্বিতীয় দিন বৃক্ষরোপণ, র‌্যালি ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। শেষ দিন (৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে সংগঠনের কনভেনার ডা. মনজুরুল করিম বিপ্লবের সভাপতিত্বে ও কৃষ্ণা ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক।  

এদিন পবিত্র কুরআন থেকে তিলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। শুভেচ্ছা বক্তব্য দেন ব্যবসায়ী জুবায়ের আহমেদ, রেজাউল করিম ভুট্টো ও জসিম উদ্দিন মিঠুন।

উদ্বোধক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও প্রধান অতিথি সম্পাদক এম এ মালেক বক্তব্যে নিজ নিজ স্কুলজীবনের স্মৃতিচারণ করে অনুষ্ঠানে উপস্থিত সংগঠনের সদস্যদের স্মৃতিকাতর করে তোলেন। ডা. মো. হারুন আল রশিদ এর ব্যবস্থাপনায় পরিচালনা করা হয় হেল্থ ক্লাব। এরপর নাহিদ নাজনিনের উপস্থাপনায় শুরু হয় সংগীতানুষ্ঠান। গান পরিবেশন করেন স্বপ্নময়ী সিকদার, তানজিবা করিম, মোহাইমেনুর হোসেন, শামীম, রুবী, সারা, মাহিন, ফাইরুজ, সামা, কুমকুম, জামি, ইশতিয়াক।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।