ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খাতুনগঞ্জে জেলা প্রশাসনের অভিযান, জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
খাতুনগঞ্জে জেলা প্রশাসনের অভিযান, জরিমানা  খাতুনগঞ্জে অভিযান।

চট্টগ্রাম: খাতুনগঞ্জে বাজার নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এ সময় ৪ মামলায় ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত খাতুনগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।  

এ সময় সরকারের বেঁধে দেওয়া দামের চেয়ে চড়া দামে চিনি বিক্রি, মূল্যতালিকা না থাকা এবং অনিয়মের অপরাধে লক্ষ্মী নারায়ণ স্টোরকে ২ হাজার টাকা, নাহিদ ট্রেডার্সকে ২ হাজার টাকা, জমজম ট্রেডার্সকে ২ হাজার টাকা, নামবিহীন একটা দোকানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বাংলানিউজকে বলেন, বাজারে বিভিন্ন দোকানে জরিমানা করা হলেও চিনি উৎপাদনকারী মিলের বিষয়ে তথ্য হালনাগাদ করা হয়েছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। চিনি নিয়ে অস্থির পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে।  

জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান বাংলানিউজকে বলেন, সরকার নির্ধারিত দামের ব্যত্যয় করে চিনি বিক্রি করলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad