ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে শিমুল-নুরউদ্দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
চবি সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে শিমুল-নুরউদ্দিন

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৩-২৫ কার্যকরী পরিষদের অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম (শিমুল নজরুল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুর উদ্দিন আলমগীর।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) নগরের পতেঙ্গা বোটক্লাবে আয়োজিত বার্ষিক সাধারণ সভা পরবর্তী অনুষ্ঠিত নির্বাচনে নির্বাচিত তাঁরা।

 

নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার হিসেবে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক আলী আজগর চৌধুরী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী।  

কমিটিতে প্রথম সহ-সভাপতি (ঢাকা) পদে ফজলুল করিম, সিনিয়র সহ-সভাপতি হামিদ উল্লাহ, সহ-সভাপতি (চট্টগ্রাম) মিয়া মুহাম্মদ আরিফ, সহ-সভাপতি (ঢাকা) পারভেজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক (চট্টগ্রাম) আসিফুল হাসনাত সিদ্দিকী আসিফ, যুগ্ম সাধারণ সম্পাদক (ঢাকা) তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক পদে রাশেদ এইচ চৌধুরী, অর্থ সম্পাদক রাশেদুল হাসান তুষার, দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম (রাশেদ পারভেজ), ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মাসুদ মিলাদ এবং কার্যকরী সদস্য (চট্টগ্রাম) দিলরুবা আকতার রেণু ও কার্যকরী সদস্য (ঢাকা) পদে ফাহাদ ফেরদৌস নির্বাচিত হয়েছে।

 

এবারের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন উপলক্ষ্যে আয়োজিত দিনব্যাপি অনুষ্ঠানমালায় ছিল অ্যালামনাই সদস্য ও তাঁদের পরিবারের নিয়ে নৌবিহার, সাংস্কৃতিক অনুষ্ঠান, আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।