ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চমেক ছাত্রাবাসে নির্যাতন, তদন্তে ধীরগতি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
চমেক ছাত্রাবাসে নির্যাতন, তদন্তে ধীরগতি  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) প্রধান ছাত্রাবাসে চার শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়নি। তবে কলেজের তদন্ত কমিটি কাজ করছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

কমিটির প্রধান চমেক উপাধ্যক্ষ মো. হাফিজুল ইসলাম ছুটিতে আছেন।  শনিবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক মিজানুর রহমান।

তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন দুই শিক্ষার্থীর সঙ্গে সুস্থ হওয়ার পর কথা বলবো। বাড়িতে চলে যাওয়া অপর দুইজনের সঙ্গেও কথা বলতে হবে। এরপর প্রতিবেদন দেওয়া হবে।

চমেক প্রধান ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক সহকারী অধ্যাপক রিজোয়ান রেহান বলেন, এ ঘটনা তদন্ত করছে কলেজের অভিযোগ নিষ্পত্তি কমিটি। তারা ব্যবস্থা নেবে। চিকিৎসাধীন দুই শিক্ষার্থীর শারীরিক অবস্থা উন্নতির দিকে।  

গত বুধবার রাতে চমেক প্রধান ছাত্রাবাসের একটি কক্ষে ৬২তম ব্যাচের এমবিবিএস চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাহিদ হোসেন, সাকিব হোসেন, আবু রাইয়াত ও মোবাশ্বির হোসেনকে পর্যায়ক্রমে নির্যাতন করা হয়। চমেক শাখা ছাত্রলীগের একটি পক্ষের নেতা-কর্মীরা তাদের মারধর করে বলে অভিযোগ ওঠে।

চকবাজার থানার ওসি মনজুর কাদের মজুমদার বলেন, কলেজ কর্তৃপক্ষ কিংবা শিক্ষার্থীদের কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে ছাত্রাবাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।