ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান  সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়

চট্টগ্রাম: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নবীন পুলিশ সদস্যদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।

সোমবার ( ১৩ ফেব্রুয়ারি) নগরের দামপাড়া পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিল শেডে নতুন যোগদান করা কনস্টেবলদের (টিআরসি) পাঁচদিন মেয়াদী ওরিয়েন্টেশন কোর্সে তিনি এই আহ্বান জানান।

মুক্তিযুদ্ধসহ দেশের বিভিন্ন ক্রান্তিকালে পুলিশের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে সিএমপি কমিশনার বলেন, ইতিহাসের ধারাবাহিকতা বজায় রেখে আগামীদিনেও দেশের যেকোনও ক্রান্তিকালে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা নিতে হবে। নবীন পুলিশ সদস্যদের পেশাগত ক্ষেত্রে সব সময় শান্তি রক্ষার জন্য শৃঙ্খলা মেনে চলতে হবে।

মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করেন।

এ সময়  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।