ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পর্নোগ্রাফি মামলায় পুলিশ সদস্য কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
পর্নোগ্রাফি মামলায় পুলিশ সদস্য কারাগারে

চট্টগ্রাম: নগরের চান্দঁগাঁও থানায় দায়ের করা নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনের মামলায় পুলিশ সদস্য রুবেল মিয়া (৩৫) নামের এক কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. অলি উল্লাহ আদালত এ আদেশ দেন।

 

রুবেল মিয়া নেত্রকোনা জেলার সদর থানার ছেওপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

 

কারাগারে পাঠানোর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পুলিশ কর্মকর্তা।  

আদালত সূত্রে জানা যায়, রুবেল মিয়ার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১) ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ সালের ৮(১) ৮ (২) আইনে মামলা করেন এক নারী কনস্টেবল। এ মামলা রুবেল মিয়াকে গ্রেফতার করে নগরের চান্দগাঁও থানা পুলিশ। গ্রেফতার রুবেল মিয়াকে শনিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালত শুনানি শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পুলিশ সদস্য বাংলানিউজকে বলেন, মামলার বাদী একজন পুলিশ সদস্য। তিনি পুলিশের সিআইডিতে কম্পিউটার শাখায় কর্মরত আছেন। ওনি বিবাহিত এবং তার স্বামীও পুলিশ সদস্য। মূলত আসামি রুবেল মিয়ার সঙ্গে পরকীয়ার সম্পর্ক থেকে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। নগরের চান্দগাঁও থানা এলাকার একটি আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ সময় রুবেল গোপনে আপত্তিকর ভিডিও ও ছবি তুলে রাখেন। পরে এসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ‘ব্ল্যাকমেইল’ করা শুরু করেন। এতে বিপত্তি বাধে। এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা করা হয়।
 
এ বিষয়ে সিএমপির এডিসি (পিআর) স্পিনা রানী প্রামাণিক বাংলানিউজকে বলেন, কারাগারে পাঠালে অবশ্যই তার বিরুদ্ধে নিয়ম অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়। তবে রুবেল মিয়ার বিষয়ে এখন কী হয়েছে সে বিষয়ে আমি অবগত না।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।