ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রিহ্যাব মেলায় সাড়া জাগিয়েছে উইকনের ১১ বিলাসবহুল আবাসন প্রকল্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
রিহ্যাব মেলায় সাড়া জাগিয়েছে উইকনের ১১ বিলাসবহুল আবাসন প্রকল্প ...

চট্টগ্রাম: চট্টগ্রামে রিহ্যাব আয়োজিত ৪ দিনব্যাপী আবাসন মেলায় ব্যাপক সাড়া জাগিয়েছে উইকন প্রপার্টিজের ১১টি বিলাসবহুল আবাসন প্রকল্প। রোববার মেলার শেষদিন পর্যন্ত ফ্ল্যাট ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রে ছিলো উইকন।

 

মেলায় একাধিক ফ্ল্যাট বুকিং-এর পাশাপাশি ৫ হাজারেরও বেশি ক্রেতা দর্শনার্থী উইকনের প্যাভেলিয়ন পরিদর্শন করেছেন। মেলা পরবর্তী উইকনের আবাসন প্রকল্প সংক্রান্ত সকল সেবা ও কনসালটেন্সি পাওয়া যাবে নগরীর মেহেদীবাগস্থ উইকন প্রপার্টিজের করপোরেট কার্যালয়ে।

 

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার জানান, এবারের ৪ দিনব্যাপী রিহ্যাব আবাসন মেলায় ক্রেতাদের সাড়ায় আমরা অভিভূত। উইকনের প্যাভেলিয়নে উপস্থাপন করা হয় ১১টি অভিজাত আবাসন প্রকল্প। চট্টগ্রাম নগরীর প্রাইম লোকেশনে অবস্থিত এই প্রকল্পগুলোতে ফ্ল্যাট ক্রেতাদের আগ্রহ ছিলো আশাতীত। মেলার শেষদিন পর্যন্ত আমরা একাধিক ফ্ল্যাটের বুকিং পেয়েছি। এর পাশাপাশি ৫ হাজারেরও বেশি দর্শনার্থী উইকনের প্যাভেলিয়ন পরিদর্শন করেছেন।  

স্থপতি মেহেদী ইফতেখার জানান, উইকনের প্রতিটি আবাসন প্রকল্পের বৈশিষ্ট হলো- অভিজাত নির্মাণ,  ফ্ল্যাটের স্কয়ারফিট পরিমাপে কোনও লুকোচুরি না থাকা এবং ডিজাইন থেকে পরিপূর্ণ নির্মাণ পর্যন্ত উইকনের ইনহাউজ সুবিধা এবং অনটাইম হস্তান্তর। এর ফলে উইকন প্রপার্টিজে শতভাগ আস্থা রাখছেন ফ্ল্যাট ক্রেতারা। মেলা পরবর্তী উইকনের আবাসন প্রকল্প সংক্রান্ত সকল সেবা ও কনসালটেন্সি পাওয়া যাবে নগরীর মেহেদীবাগস্থ উইকন প্রপার্টিজের করপোরেট কার্যালয়ে।  

চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় উইকনের বিলাসবহুল আবাসন প্রকল্পগুলো রয়েছে সেগুলো হলো- পাঁচলাইশ এলাকায় উইকন শোকরানা, চট্টেশ্বরী রোডে উইকন রেইন ফরেস্ট, আমিরবাগ এলাকায় উইকন জেএম সাউথলন, উত্তর খুলশীতে উইকন নর্থ ডেইল, ও আর নিজাম রোডে উইকন মমতাজ মেনর, কাতালগঞ্জে উইকন ক্যানপি, সাউথ খুলশীতে উইকন নুহস কেভ ও উইকন মেভেরী, পূর্ব নাসিরাবাদের রহমান নগরে উইকন ইকরা, হালিশহরের বড়পোলে উইকন হকস বে ল্যান্ড মার্ক, গোলপাহাড় মোড়ে উইকন স্কাই রিজ।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসি/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।