ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ডিবেটিং ক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  

ডিবেটিং ক্লাবের প্রধান উপদেষ্টা ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক জয়শ্রী দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম. আওরঙ্গজেব।

 

ডিবেটিং ক্লাবের উপদেষ্টা জার্নালিজম এন্ড মিডিয়া ষ্টাডিজ বিভাগের শিক্ষক ইয়াসির সিলমী  সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এ এন এম ইউসুফ চৌধুরী, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. হযরত আলী মিয়া, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সরোয়ার উদ্দিন, ইংরেজী বিভাগের চেয়ারম্যান খালেদ বিন চৌধুরী, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. অনিন্দ্য কুমার নাথ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সালাহউদ্দিন চৌধুরী, জার্নালিজম এন্ড মিডিয়া ষ্টাডিজ বিভাগের চেয়ারম্যান মো. ইমরান চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. জিয়া উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, ডিবেটিং ক্লাবের উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক নওরিন আফরিন ও আইন বিভাগের শিক্ষক রিদুয়ানূল হক প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, চিন্তনে- মননে যুক্তির প্রয়াস এই শ্লোগানকে উপজীব্য করে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব গঠিত হয়েছে।

ইতোমধ্যে এই ক্লাবের অধীনে বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকরা বিভিন্ন প্রতিযোগিতায় সাফল্যের স্বাক্ষর রেখেছে। আমরা চাই বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কাজ সুশৃংখল এবং সুন্দরভাবে সম্পন্ন হউক, সেই লক্ষ্যে একটি সাংগঠনিক কমিটির মাধ্যমে ডিবেটিং ক্লাবের কর্মকান্ড পরিচালনার জন্য এই কমিটি গঠন করা হয়েছে। আমি আশাবাদী নবগঠিত এই কমিটি তাদের সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় সফলতার স্বাক্ষর রেখে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।  

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বাপ্পী ইসলাম কাকঁনকে আহ্বায়ক, মো. অনিসুর রহমানকে সদস্য সচিব, সাইফুর রহমান আরিফ, শাহরিয়ার ইসলাম, কুশলব কুমার নাথ, ও আফিফা মুনতাহা নুবলাকে সদস্য করে ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।