ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্পোর্টস কার্নিভাল ও ফ্যামিলি ফিস্ট ১০-১১ মার্চ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
স্পোর্টস কার্নিভাল ও ফ্যামিলি ফিস্ট ১০-১১ মার্চ ...

চট্টগ্রাম: নাসিরাবাদ গভর্নমেন্ট বয়েজ হাইস্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে ১০ ও ১১ মার্চ স্কুল ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে স্পোর্টস কার্নিভাল ও ফ্যামিলি ফিস্ট।

বৃহস্পতিবার (৯ মার্চ) অ্যাসোসিয়েশন কার্যালয়ে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে এ তথ্য দেন আহ্বায়ক (এসএসসি ব্যাচ-১৯৭২) অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী ও সদস্য সচিব (এসএসসি ব্যাচ-১৯৭৭) আবদুল হাই জাহাঙ্গীর।

 

এসময় জানানো হয়, ২০২২ সালে মহান বিজয় দিবসের সোনালী আভায় নাসিরাবাদ বয়েজ স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠিত হয়। অ্যালামনাই এর নিবন্ধিত সদস্য ৮৭৬ জন।

পাবলিক পরীক্ষা, খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় নাসিরাবাদ বয়েজ স্কুলের শিক্ষার্থীদের অর্জন ঈর্ষণীয়। প্রাক্তন শিক্ষার্থীদের আগ্রহ এবং স্কুলে তাদের স্মৃতিময় ঐতিহ্য রোমন্থন করার প্রয়াসে অ্যালামনাই সদস্যদের এসএসসি পরীক্ষার ব্যাচভিত্তিক অংশগ্রহণে ১০ ও ১১ মার্চ স্কুল ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে  স্পোর্টস কার্নিভাল ও ফ্যামিলি ফিস্ট। এই আয়োজনে প্রাক্বলিত বাজেট প্রণয়ন করা হয়েছে ৫ লাখ টাকা। টাইটেল স্পন্সর এরিয়্যাল প্রপার্টিজ।

শুক্রবার (১০ মার্চ) সকাল দশটায় স্পোর্টস কার্নিভাল এর শুভ উদ্বোধন করবেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বশর মোহাম্মদ ফখরুজ্জামান এবং বিশেষ অতিথি থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) ও সিজেকেএস ক্রিকেট কমিটির চেয়ারম্যান মু. মাহমুদ উল্লাহ মারুফ। শনিবার (১১ মার্চ) বিকেল তিনটায় স্পোর্টস কার্নিভাল পুরস্কার বিতরণী ও ফ্যামিলি ফিস্ট এর বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান (সচিব) এবিএম আজাদ। বিশেষ অতিথি থাকবেন মাধ্যামিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, ঢাকা বাংলাদেশ এর পরিচালক ( কলেজ ও প্রসাশন) প্রফেসর শাহেদুল খবির চৌধুরী এবং নাসউবি এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনুপম দাশ।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।