ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে শিক্ষকদের ভূমিকাই মুখ্য’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
‘নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে শিক্ষকদের ভূমিকাই মুখ্য’ ...

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, বর্তমান সরকার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জাতীয়করণসহ শিক্ষার সার্বিক উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছেন। নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে শিক্ষকদের ভূমিকাই মুখ্য।

শুক্রবার (১০ মার্চ) বাংলাদেশ  শিক্ষক সমিতি (বিটিএ) চট্টগ্রামের গৌরব ও ঐতিহ্যের শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন উপলক্ষে নগরের প্রিমিয়ার ইউনিভার্সিটি মিলনায়তনে শিক্ষক সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সংগঠনের শতবর্ষ উদযাপন পরিষদের চেয়ারম্যান ও আঞ্চলিক শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লকিতুল্লাহর সভাপতিত্বে ও বিটিএর যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল কান্তি মহাজনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মুস্তফা কামরুল আখতার, চট্টগ্রাম সরকারি শিক্ষক প্রশিক্ষণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম নাসিরউদ্দিন মজুমদার,  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. গাজী গোলাম মাওলা, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ মো. বজলুর রহমান মিয়া, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদ, মাউশি  চট্টগ্রাম অঞ্চলের উপ পরিচালক দেবব্রত দাশ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপ সচিব মো. বেলাল হোসেন, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. জাহাঙ্গীর, শিক্ষা চিন্তক ড. শামসুদ্দীন শিশির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।