ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিভিন্ন অজুহাতে বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে: ওয়াসিকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
বিভিন্ন অজুহাতে বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে: ওয়াসিকা বক্তব্য দেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান।

চট্টগ্রাম: অর্থহীন বিভিন্ন অজুহাতে বিএনপি-জামায়াত জোট দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান।

শনিবার (১১ মার্চ) সকালে নগরের আন্দরকিল্লায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

দেশের মানুষ সন্ত্রাসী দল বিএনপিকে প্রত্যাখ্যান করেছে বলে জানিয়ে ওয়াসিকা আয়েশা খান বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ সেটা প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা।

আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। জনসাধারণের শান্তির ঠিকানা আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার। শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার ও বর্তমান সরকারের আমলে দেশে কেউ না খেয়ে নেই। আগামীতেও এ সরকার জয়লাভ করে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে এবং সাধারণ মানুষকে ভালো রাখবে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা আবু সাঈদ, অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, প্রদীপ দাশ, খোরশেদ আলম, আবু জাফর, নুরুল আবছার চৌধুরী, আবদুল কাদের সুজন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আবদুল মান্নান, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোহাম্মদ জোবায়ের প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।