ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খুলশীতে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
খুলশীতে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম: নগরের খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকা থেকে বর্ষা আক্তার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সোয়া ১০টার দিকে ওই এলাকার নির্মাণাধীন একটি ভবনের লিফট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বর্ষা আক্তার যশোর জেলার সৈয়দপুর এলাকার মো. আসলামের মেয়ে। তার পরিবার নগরের কুসুমবাগ আবাসিক এলাকায় গত চার মাস যাবত বসবাস করছে।

বর্ষা নগরের শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণিতে পড়ত।  

বর্ষার মা সেফালী বেগম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেল চারটা থেকে বর্ষা নিখোঁজ ছিল। চারদিকে খোঁজ করা হয়। ইফতারের পর এলাকায় মাইকিং করা হয়েছিল।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, লিফট থেকে একটি শিশুর  মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে লিফটে শিশুটি পড়ে গিয়েছিল। চারদিকের ভিডিও ফুটেজ সংগ্রহ হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ নেই। থানায় অপমৃত্যু মামলা করা হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তফা বাংলানিউজকে বলেন, কুসুমবাগ আবাসিক এলাকা থেকে বর্ষা আক্তার নামে এক শিশুকে রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে আছে।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।